উপহারের ট্যাব পেল ৪৬৭ শিক্ষার্থী : প্রধানমন্ত্রী


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ৫, ২০২৩, ২:৪৫ অপরাহ্ন /
উপহারের ট্যাব পেল ৪৬৭ শিক্ষার্থী : প্রধানমন্ত্রী

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : গাজীপুরের কাপাসিয়ায় বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ শিক্ষা উপকরণ ট্যাবলেট (ট্যাব) বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্টিত হয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুস সালাম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আরিফা খাতুন প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম গোলাম মোর্শেদ খানের সভাপতিত্বে ও উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা এস এম ফাতেমার সঞ্চালণায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি এমপি।

উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান জানান, জনশুমারী ও গৃহ গণনা ২০২২ প্রকল্পের ট্যাবলেট (ট্যাব) সমুহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে বিতরণের সিদ্ধান্ত হয়। সেই আলোকে উপজেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের নবম ও দশম শ্রেণির সমন্বিত মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জণকারি ৪৬৭ জন শিক্ষাথীর মাঝে উপজেলা পরিসংখ্যান বিভাগের পৃষ্টপোষকতায় এ ট্যাবলেট (ট্যাব) বিতরণ করা হয়।

আমাদের ফেসবুক পেইজ