৩দিন পর  গলিত লাশ উদ্ধার টেকনাফ


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২৩, ১২:৫০ অপরাহ্ন /
৩দিন পর  গলিত লাশ উদ্ধার টেকনাফ

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : কক্সবাজারের টেকনাফ সদরের আল-মনসুর হ্যাচারীর অফিস থেকে অর্ধগলিত অবস্থায় মো. গোলাম আকবর ওরফে রবু (৫৫) নামে এক ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি চাঁপাইনবাবগঞ্জের রানীহাটি ইউনিয়নের চক আলমপুর গ্রামের বাসিন্দা মৃত জামাল উদ্দিনের ছেলে ও মের্সাস আল মনসুর হ্যাচারীর ব্যবস্থাপক (ম্যানেজার) হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তবে তিনি পরিবার-পরিজন নিয়ে টেকনাফ পৌরসভার ডেইলপাড়ায় বসবাস করতেন। পুলিশের ধারণা, দুই-তিনদিন আগে তার মৃত্যু হয়েছে।

গতকাল দুপুর আড়াইটার দিকে টেকনাফ সদরের মহেশখালীয়া পাড়া মেরিন ড্রাইভ সংলগ্ন মের্সাস আল মনসুর হ্যাচারীর অফিস কক্ষ থেকে অর্ধ গলিত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নাসির উদ্দিন মজুমদার।

পুলিশ সূত্রে জানায়, মোঃ গোলাম আজম ওরফে রবু তার চাচার আল-মনসুরের নামে একটি চিঃড়ি হ্যাচারী প্রতিষ্ঠান গড়ে তোলা হয় টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালিয়াপাড়া মেরিন ড্রাইভ এলাকায়। তিনি ওই হ্যাচারিতে প্রায় ২০/২৫ বছর যাবৎ ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তবে প্রায় ১০ বছর ধরে হ্যাচারীটিতে চিঃড়ি উৎপাদন বন্ধ হয়ে পড়লেও তিনি উক্ত প্রতিষ্ঠানটি দেখভালো করতেন এবং হ্যাচারিতে দৈনিক আসা-যাওয়াসহ মাঝেমধ্যে অফিস কক্ষে রাত্রিযাপন করতেন। হঠাৎ করে গত দুই-তিন দিন ধরে তার কোনোধরনের খোঁজ খবর না পেয়ে পরিবার পুলিশের কাছে জানালে বৃহস্পতিবার দুপুরে পুলিশের একটি দল আল মনসুর হ্যাচারীতে গিয়ে অফিস কক্ষের দরজা বন্ধ পায়। পরে পুলিশ দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে অর্ধগলিত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে।লাশটি ময়নাতনদের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মগে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের শেষে নিহতের আসল রহস্য জানা যাবে।

আমাদের ফেসবুক পেইজ