গাইবান্ধা জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২৩, ৭:৩৫ অপরাহ্ন /
গাইবান্ধা জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : দেশব্যাপী বিএনপি-জামাতের সন্ত্রাশ,নৈরাজ্য ,ষড়যন্ত্র ও অপরাজনীতির বিরুদ্ধে গাইবান্ধায় জেলা শহরসহ জেলার সবকয়টি উপজেলায় আওয়ামীলীগের উদ্দ্যেগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি ও জামায়াত ষড়যন্ত্র করে দেশের অস্থিতিশীল অবস্থা তৈরী করতে চায়। তারা নৈারাজ্য সৃষ্টি করে দেশের ক্ষমতা কেড়ে নিতে চায়। আওয়ামীলীগ যতো দিন বেচে আছে ততদিন জনগণের রায় নিয়ে ক্ষমতায় থাকবে । দেশে নির্বাচনের কোন বিকল্প নাই । তাই নির্বাচনের মাধ্যমে দেশের ক্ষমতার পালা বদল হবে । জনগণের রায়কে গুরুত্ব দিয়ে কাজ করছে সরকার ।

আজ শনিবার দুপুরে গাইবান্ধা জেলা আওয়ামীলীগের আয়োজনে পৌর শহরের স্থানীয় রেলগেট আওয়ামীলীগ অফিস চত্তরে জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোজাম্মেল হক মন্ডলের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শহীদুল ইসলাম আবু , সাবেক পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, পিয়ারুল ইসলাম , যুবলীগ নেতা আহসান হাবীব, স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক শরীফুল ইসলাম স্বপন,সদস্য সচিব আব্দুল লতিফ আকন্দ,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাহমিদুর রহমান সিজু,আসিফ সরকারসহ অন্যান্যরা ।

আমাদের ফেসবুক পেইজ