ময়মনসিংহে জমির দালালের মারধরে বৃদ্ধ নিহত


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন /
ময়মনসিংহে জমির দালালের মারধরে বৃদ্ধ নিহত

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : ময়মনসিংহের নান্দাইল উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নে ছোট ভাইয়ের জমির দালালির টাকা নিয়ে বিরোধের জেরে বড় ভাই নিহত হয়েছেন।

রোববার (৯ এপ্রিল) চণ্ডীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (৮ এপ্রিল) রাত ৮টার দিকে ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের লংপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি লংপুর গ্রামে মৃত আব্দুল মজিদ ওরফে ফরস আলীর ছেলে কফিল উদ্দিন (৫৬)।

জানা গেছে, কফিলের ছোট ভাই বাচ্চু মিয়া স্থানীয় শান্তিনগর বাজার সংলগ্ন কিছু জমি স্থানীয় আব্দুর রহিমের কাছে বিক্রি করেন। এই বিক্রিতে সহযোগিতা করেন একই গ্রামের আলাল উদ্দিনের ছেলে আ. আউয়াল। এই সহযোগিতার জন্য আউয়ালকে ১০ হাজার টাকা দেওয়ার কথা ছিল। টাকা দিতে বিলম্ব হওয়ায় শনিবার দুপুরের দিকে বাচ্চু মিয়াকে মারধর করেন আউয়াল। পরে সন্ধ্যায় এই সমস্যা সমাধানের জন্য আউয়ালকে স্থানীয় শান্তিনগর বাজারে ডেকে কথা বলেন কফিল। সেখানেই কফিলকে জাপটে ধরে মারধর করে আউয়াল। পরে গুরুতর আহত স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার জন্য অটোরিকশায় তোলার সময়ই মারা যান তিনি।

চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূঁইয়া জানান, সামান্য বিষয় নিয়ে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, শনিবার রাতে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রকৃত তথ্য জানা যাবে। মরদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মারধরের সময় স্ট্রোক করে মারা গেছেন।

 

আমাদের ফেসবুক পেইজ