পাকিস্তান বিশ্বকাপ খেলতে ভারতে যাবে, তবে….


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০২৩, ৯:৫২ অপরাহ্ন /
পাকিস্তান বিশ্বকাপ খেলতে ভারতে যাবে, তবে….

স্পোর্টস ডেস্ক : চলতি বছরের অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হবে ওয়ানডে বিশ্বকাপ। তার আগে এশিয়া কাপের আয়োজক পাকিস্তান। এশিয়া কাপের খেলা পাকিস্তানের মাঠে হলে সফরে যাবে না বলে সাফ জানিয়ে দিয়েছে ভারত।

যে কারণে পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি) জানিয়ে দিয়েছে তারা বিশ্বকাপ খেলতে ভারত সফরে যাবে না। এ নিয়েই সাম্প্রতিক সময়ে দুই দলের কথার লড়াই চলছে।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সূত্রের বরাত দিয়ে মঙ্গলবার ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস প্রতিবেদন করেছে। সেখানে বলা হয়েছে- পাকিস্তান দল বিশ্বকাপে তাদের ম্যাচগুলো কলকাতা ও চেন্নাইয়ে খেলতে চায়। তারা ভারতের এই দুই শহরকে নিরাপদ মনে করছে। যদিও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই), আইসিসি এবং পিসিবির পক্ষ থেকে এখনো কিছু জানা যায়নি। আইসিসি সূত্র এটাও জানিয়েছে- পাকিস্তান বিশ্বকাপের ম্যাচগুলো বাংলাদেশের ঢাকায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলতে চায়।

এ ব্যাপারে আইসিসির এক কর্তা জানিয়েছেন, পাকিস্তানের ভারতে আসার পুরো বিষয়টা নির্ভর করছে বিসিসিআই এবং ভারত সরকারের ওপর। আইসিসিও সেই দিকেই তাকিয়ে রয়েছে। তবে পাকিস্তান কলকাতা এবং চেন্নাইয়ে তাদের বিশ্বকাপের সব ম্যাচ খেলতে চাইছে। অতীতে তারা এই দুই শহরে অতিরিক্ত ম্যাচ খেলেছে। তাই তারা মনে করছে, সেখানে তাদের খেলাটা খুবই নিরাপদ।

 

আমাদের ফেসবুক পেইজ