সালমানের কারণে ছবি থেকে বাদ পড়েন ঐশ্বরিয়া?


buriganganews24 প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২৩, ৩:১৮ অপরাহ্ন /
সালমানের কারণে ছবি থেকে বাদ পড়েন ঐশ্বরিয়া?

‘হাম দিল দে চুকে সনম’ ছবির সেটে একে অপরকে মন দিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও সালমান খান। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় তাদের প্রেমকাহিনী। তবে সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। মেয়াদ ছিল মাত্র দুই বছর। কারণ, তাদের মধ্যে বোঝাপড়ার সমস্যা।

প্রকাশ্যে এক একজন এক এক কারণের কথা তুলে ধরলেও যারা সেই সময় তাদের সম্পর্কের সাক্ষী ছিলেন তারা এক বাক্যে বলেছিলেন, ঐশ্বরিয়ার সঙ্গে সালমান খানের মোটেও সম্পর্ক দানা বাঁধছিল না। সেই কারণেই একের পর এক ছবি থেকে বাদ পড়তে হয় ঐশ্বরিয়াকে।

খোদ শাহরুখ খান এ নিয়ে সমস্যার মুখে পড়েছিলেন। ‘চলতে চলতে’ ছবিতে প্রথম কাস্ট করা হয়েছিলেন ঐশ্বরিয়াকে। তিনি শুটিং সেটে এসে নিজের মতো করে কাজ করার সুযোগটুকুও পাচ্ছিলেন না। কারণ, সালমান খান যখন তখন তাকে ডেকে পাঠাতেন। ইচ্ছে মতো শুটিং সেটে চলেও আসতেন। যার ফলে শুটিংয়ের ক্ষতি হতো। একবার ‘চলতে চলতে’ শুটিং সেটেই সালমান ঐশ্বরিয়াকে চড় মেরে বসেন।

তখন শাহরুখ খান প্রতিবাদ করেছিলেন। বলেছিলেন, তার সামনে এসব চলতে পারে না। বাধ্য হয়ে ছবি থেকে বাদ দিয়েছিলেন ঐশ্বরিয়া রাইকে। তার পরিবর্তে রানী মুখোপাধ্যায়কে ছবিতে নেন তিনি।

কেবল এই একটি ছবি নয়, পর পর পাঁচটি ছবি হাতছাড়া হয়ে যায় ঐশ্বরিয়ার। এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানান, তিনি একের পর এক ছবি থেকে বাদ পড়ে যাচ্ছেন। তার ক্যারিয়ারের ক্ষতি হচ্ছে সেই কারণেই তিনি সরে দাঁড়িয়েছিলেন।

আমাদের ফেসবুক পেইজ