সিলেট সিটিতে আ. লীগ প্রার্থী আনোয়ারুজ্জামানের সাক্ষাৎ প্রধানমন্ত্রীর সঙ্গে 


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৩, ৬:০৫ অপরাহ্ন /
সিলেট সিটিতে আ. লীগ প্রার্থী আনোয়ারুজ্জামানের সাক্ষাৎ প্রধানমন্ত্রীর সঙ্গে 

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন আনোয়ারুজ্জামান চৌধুরী।

রোববার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে তিনি দলের সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। এসময় তিনি প্রধানমন্ত্রীর হাতে ফুলের তোড়া তুলে দেন।

গত শনিবার দুপুরে পাঁচ সিটি করপোরেশনে নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করে আওয়ামী লীগ। গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার ও জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় মেয়র প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পাঁচ সিটির মধ্যে সিলেট, বরিশাল ও গাজীপুরে নতুন তিনজনকে দলের প্রার্থী করে আওয়ামী লীগ। গত সিটি নির্বাচনে সিলেট থেকে মনোনয়ন পেয়েছিলেন বদরউদ্দিন আহমদ কামরান। এবার কামরানের স্থলে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীকে মনোনয়ন দেওয়া হয়। বরিশাল সিটিতে বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর স্থলে আওয়ামী যুবলীগের সদস্য আবুল খায়ের আবদুল্লাহকে এবং গাজীপুর সিটিতে বহিষ্কৃত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের স্থলে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খানকে মনোনয়ন দেওয়া হয়। এছাড়া খুলনার বর্তমান মেয়র তালুকদার আবদুল খালেক এবং রাজশাহীর বর্তমান মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকেও মনোনয়ন দেওয়া হয়।

আমাদের ফেসবুক পেইজ