নেত্রকোনায় দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৩, ৩:০৮ অপরাহ্ন /
নেত্রকোনায় দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সাবেক দুইবারের সাধারন সম্পাদক নেত্রকোনা সদর বারহাট্রা আসনের এম পি গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু গত কাল বুধ বার বিকেলে নেত্রকোনা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে শহরের প্রায় দুই হাজার পথচারী ভাসমান মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

পবিত্র রমজান মাস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গরিব, দুস্থ ও ভাসমান মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, মানুষ মানুষের জন্য ‘প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী গরিব, দুস্থ ও ভাসমান মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি। রমজান মাসব্যাপী সারা দেশেই আমাদের এই কার্যক্রম চলছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। কিন্তু বিশ্বাস ঘাতকেরা তাকে নির্মমভাবে হত্যা করায় সে কাজ ব্যহত হয়েছিলো। বর্তমানে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা জাতির জনকের সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরলস কাজ করে চলেছেন। আমরা বঙ্গবন্ধুর সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রীকে সহযোগীতা করছি। আমি প্রধানমন্ত্রীর নির্দেশে আপনাদের ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছি মাত্র, এছাড়া নেত্রকোনার বিভিন্ন স্থানে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।’ এসময় উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা প্রতিরোধযোদ্ধা এডভোকেট অসিত সরকার সজল, নেত্রকোনা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মানিক, প্যানেল মেয়র এস এম মহসিন আলম,জেলা আওয়ামীলীগনেতা অধ্যক্ষ মাজহারুল ইসলাম, গাজী কামাল, বাসেত খসরু, বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী, যুবলীগ নেতা একে এম আজহারুল ইসলাম অরুন,জেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি সারোয়ার আলম রুখন, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন, সদর উপজেলা আওয়ামীলীগনেতা শফিকুল ইসলাম শফিক, মোঃ রুবেল মিয়া সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আমাদের ফেসবুক পেইজ