মনোনয়ন পেয়ে বরিশালে খোকন সেরনিয়াবাত, ব্যাপক সংবর্ধনা


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৩, ১০:০৩ অপরাহ্ন /
মনোনয়ন পেয়ে বরিশালে খোকন সেরনিয়াবাত, ব্যাপক সংবর্ধনা

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতকে নগরীতে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে রওনা দিয়ে সড়কপথে দুপুরে বরিশালে পৌঁছান তিনি। তাকে ফুলেল সংবর্ধনা দিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করে নগরীতে নিয়ে আসেন নেতাকর্মীরা।

পরে বরিশাল আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন তিনি। এ সময় অতিথিরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় প্রধান অতিথির বক্তৃতা দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। আরও বক্তৃতা দেন বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম, কেন্দ্রীয় আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, কেন্দ্রীয় নেতা আব্দুর রহমান ও আফজাল হোসেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সম্পাদক তালুকদার মো. ইউনুস প্রমুখ।

সভাপতিত্ব করেন বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর হোসাইন।

নানক বলেন, আমরা একটি প্রতিদ্বন্দ্বিতাতামূলক নির্বাচন করতে চাই। এ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে। তাই যেকোনো বিশৃঙ্খলা থেকে দূরে থেকে ভেদাভেদ ভুলে কাজ করার আহ্বান জানান তিনি।

খোকন সেরনিয়াবাত বলেন, নৌকা মার্কাকে বিজয়ী করলে বরিশালকে একটি সুন্দর তিলোত্তমা নগরী হিসেবে উপহার দেব। দায়িত্ব পালনকালে কোনো অন্যায়কে প্রশ্রয় দেব না।

খোকনকে স্বাগত জানাতে নেতাকর্মীরা বিভিন্ন স্থানে তৈরি করে তোরণ। এছাড়া তার ছবি সংবলিত ব্যানার-ফেস্টুন সাঁটানো হয়েছে।

 

আমাদের ফেসবুক পেইজ