আ.লীগসহ তিন মেয়রপ্রার্থীর মনোনয়ন জমা


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৩, ২:৩৪ অপরাহ্ন /
আ.লীগসহ তিন মেয়রপ্রার্থীর মনোনয়ন জমা

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লাহ খান মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন ২০২৩-এর ফোকাল পয়েন্টের দায়িত্বপ্রাপ্ত ভেদরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. মঞ্জুর হোসেন খান জানান, মনোনয়নপত্র সংগ্রহ ও জমা প্রদানের শেষ দিন আজ। বৃহস্পতিবার দেড়টা পর্যন্ত সাতজন মেয়রপ্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা কারাবন্দি নুরুল ইসলাম সরকারের ছেলে সরকার শাহনুর ইসলাম বেলা ১১টার দিকে এবং দুপুর ১টার দিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী গাজী আতাউর রহমান রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী এ নির্বাচনে প্রার্থীরা ২৭ এপ্রিল পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করতে পারবেন। মনোনয়নপত্র বাছাই হবে ৩০ এপ্রিল, প্রত্যাহারের শেষ তারিখ ৮ মে। পর দিন ৯ মে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ এবং ২৫ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আমাদের ফেসবুক পেইজ