৫৪ হাজার বেতনে বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানিতে চাকরি


buriganganews24 প্রকাশের সময় : মার্চ ২৫, ২০২৩, ৯:১৪ অপরাহ্ন /
৫৪ হাজার বেতনে বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানিতে চাকরি

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেড (বিসিপিসিএল) (নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড ও সিএমসির যৌথ উদ্যোগের প্রতিষ্ঠান) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)। পদের সংখ্যা: ২। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। জিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও সিজিপিএ–৪-এর স্কেল ৩.০০ থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

বয়সসীমা ২০২৩ সালের ২৩ মার্চ সর্বোচ্চ ৩০ বছর। বেতন ও সুযোগ সুবিধা : মূল বেতন ৫৪,৬০০ টাকা। বাসাভাড়া, পাওয়ার হাউস ভাতা, স্বাস্থ্যসুবিধা, উৎসব বোনাস, ফ্রিঞ্জ বেনিফিট, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর/অ্যাডমিন)। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআর/ম্যানেজমেন্ট/ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম/ইন্টারন্যাশনাল বিজনেস/অর্গানাইজেশন স্ট্র্যাটেজি অ্যান্ড লিডারশিপ/পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন/ইন্টারন্যাশনাল রিলেশনস/অর্থনীতি/আইন/ইংরেজি/মনোবিজ্ঞান/গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা এইচআর/ম্যানেজমেন্ট/ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম/ইন্টারন্যাশনাল বিজনেস/অর্গানাইজেশন স্ট্র্যাটেজি অ্যান্ড লিডারশিপে এমবিএ ডিগ্রি থাকতে হবে। জিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও সিজিপিএ ৪-এর স্কেল ৩.০০ থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বয়স ২০২৩ সালের ২৩ মার্চ সর্বোচ্চ ৩০ বছর। বেতন মূল সুযোগ-সুবিধা: বেতন ৫৪,৬০০ টাকা। বাসাভাড়া, পাওয়ার হাউস ভাতা, স্বাস্থ্যসুবিধা, উৎসব বোনাস, ফ্রিঞ্জ বেনিফিট, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

পদের নাম: সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)। পদের সংখ্যা: ৪। আবেদন যোগ্যতা: স্বীকৃত পলিটেকনিক ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল/পাওয়ার/রেফ্রিজারেশন অ্যান্ড এয়ার কন্ডিশনিং/অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। জিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও সিজিপিএ–৪-এর স্কেল ৩.০০ থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বেতন সুযোগ-সুবিধা: মূল বেতন ৪২,০০০ টাকা। বাসাভাড়া, পাওয়ার হাউস ভাতা, স্বাস্থ্যসুবিধা, উৎসব বোনাস, ফ্রিঞ্জ বেনিফিট, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদন ফি : আবেদন ফি বাবদ ১ ও ২ নম্বর পদের জন্য ৬০০ টাকা ও ৩ নম্বর পদের জন্য ৫০০ টাকা বিসিপিসিএলের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ১৩ এপ্রিল ২০২৩।

আমাদের ফেসবুক পেইজ