বিমানবন্দরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে লরি, প্রাণ গেল মামা-ভাগনের


Buriganga News প্রকাশের সময় : মে ১৮, ২০২৪, ৯:৫৪ পূর্বাহ্ন /
বিমানবন্দরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে লরি, প্রাণ গেল মামা-ভাগনের

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : চট্টগ্রাম বিমানবন্দরের কাছে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে দুজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও চারজন। নিহত দুজন সম্পর্কে মামা-ভাগনে।

শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ৮টার দিকে এয়ারপোর্টের কাছের প্রজাপতি পার্কের পুকুরে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ভাগনের নাম সাবিক ও মামার নাম আসাদুজ্জামান সানি।

স্থানীয়রা জানান, বাবা-মাসহ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে পতেঙ্গায় ঘুরতে গিয়েছিলেন পাঁচ বছরের সাকিব। সমুদ্র সৈকত, নেভাল ঘুরে বেড়িয়েছেও নিজে নিজে। সাড়ে ৮টার দিকে বাসায় ফেরার জন্য গাড়িতে উঠতে যাচ্ছিল তারা। এ সময় দ্রুতগতির এক লরি চাপায় লন্ডভন্ড হয়ে যায় সবকিছু।

জানা গেছে, দ্রুতগতির লরিটি কয়েকজন পথচারীকে নিয়ে প্রজাপতি পার্কে পড়ে যায়। স্থানীয়রা পুকুর থেকে চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠালেও নিখোঁজ থাকে শিশু সাকিব। খবর পেয়ে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিস। রাত ১০টার দিকে লরিটির একাংশ তুললেও তখনও নিখোঁজ থাকে সাকিব। পরে রাত পৌনে ১টার দিকে লরির বাকি অংশ তুললে নিচ থেকে বেরিয়ে আসে শিশু সাকিবের মরদেহ। অপরদিকে, এর আগে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সাকিবের মামা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বন্দর জোনের এডিসি হারুনুর রশীদ গণমাধ্যমকে জানিয়েছেন, ফায়ারের সার্ভিসের সহায়তায় উদ্ধার কাজ চালানো হয়েছে। লরি চালককে আটক করা হয়েছে।

আমাদের ফেসবুক পেইজ