আমরা বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই : বাহাউদ্দিন নাছিম


Buriganga News প্রকাশের সময় : মে ১৯, ২০২৪, ৩:৩৩ অপরাহ্ন /
আমরা বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই : বাহাউদ্দিন নাছিম

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই। গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে আরও শক্তিশালী করতে চাই। এজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশবিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে শনিবার বিকালে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আনন্দ শোভাযাত্রায় তিনি এসব কথা বলেন।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে শুরু হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে আনন্দ শোভাযাত্রা শেষ হয়। এতে সংগঠনের কেন্দ্রীয়, মহানগর ও থানার নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করা হয়। এ সময় খুনিরা দেশের গণতন্ত্রকে হত্যা করে। মানুষের ভাত ও ভোটের অধিকার কেড়ে নেয়। দেশকে অন্ধকারের দিকে ঠেলে দেয়। ঠিক সেই মুহূর্তে জীবনের ঝুঁকি নিয়ে দেশে ফিরে আসেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তিনি দেশে ফিরে আওয়ামী লীগকে সুসংগঠিত করেন।

স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় শোভাযাত্রায় সংগঠনের কেন্দ্রীয় ও মহানগরের নেতারা উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পেইজ