আনার কী ছিলেন বড় কথা নয়, তার জনপ্রিয়তা ছিল: সেতুমন্ত্রী


Buriganga News প্রকাশের সময় : মে ২৩, ২০২৪, ৩:৫১ অপরাহ্ন /
আনার কী ছিলেন বড় কথা নয়, তার জনপ্রিয়তা ছিল: সেতুমন্ত্রী

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : ভারতে খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার কী ছিলেন বড় কথা নয়, তার জনপ্রিয়তা দেখেই দল তাকে মনোনয়ন দিয়েছিল বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নবগঠিত যুব ও ক্রীড়া উপকমিটির সদস্যদের পরিচিতি সভা ও ঈদ পুনর্মিলনী সভায় এ কথা বলেন তিনি। সভায় সাংবাদিকরা আনোয়ারুল আজীম আনার প্রসঙ্গে ওবায়দুল কাদেরকে লিখিত প্রশ্ন দেন।

জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ঝিনাইদহের সংসদ সদস্য মারা গিয়েছেন। তিনি কী ছিলেন, সেটা বড় কথা না। তিনি তার এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন। মোটরসাইকেলে করে সারা এলাকা ঘুরে বেড়াতেন। তার জনপ্রিয়তার জন্য তাকে তিনবার মনোনয়ন দেওয়া হয়েছে এবং তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

ওবায়দুল কাদের এরপর বলেন, ভারতে নিহত আনোয়ারুল আজীম অপকর্মে জড়িত কি না তা তদন্তে বেরিয়ে আসবে। তদন্ত শেষ হওয়ার আগে কিছু বলতে পারছি না। আওয়ামী লীগে অপরাধীদের কোন ঠাঁই নেই।

বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে নিয়ে হতাশার কোনো কারণ নেই উল্লেখ করে মন্ত্রী বলেন, খেলায় উত্থান-পতন আছে, কেউ ভালো খেলবে কেউ খারাপ খেলবে। মেয়েরা যে সাফল্য দেখিয়েছে, তা আমাদের জন্য সৌভাগ্যের। প্রধানমন্ত্রী ক্রীড়াবান্ধব।

এরপর বিএনপির উদ্দেশে কাদের বলেন, বাংলাদেশের ইতিহাসে মীমাংসিত বিষয় নিয়ে বিকৃত করে বিএনপি, স্বাধীনতার ঘোষণার অন্যতম পাঠককে ঘোষক বলে দলটি। ১৫ আগস্টে যদি জিয়াউর রহমান জড়িত না থাকতো তাহলে কিলারদের নিরাপদে কে পাঠালো, তাদের চাকরি কারা দিয়েছে? খুনিদের বাঁচাতে পঞ্চম সংশোধনী কেন এনেছিলেন জিয়া?

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, আমরা প্রতিকূল পরিস্থিতিতে সাঁতার কেটে চলছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলে সব সংকট সামাল দিচ্ছেন।

আমাদের ফেসবুক পেইজ