সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন করলেন সাংবাদিকরা


Buriganga News প্রকাশের সময় : মে ২৬, ২০২৪, ৪:০১ অপরাহ্ন /
সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন করলেন সাংবাদিকরা

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাংবাদিক তপু শেখের পুত্র আরমান হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

আজ রবিবার বেলা এগারোটায় গোপালগড়ঞ্জ প্রেসক্লাব এর সামনে গোপালগঞ্জ টৃঙ্গিড়পাড়া সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

গত ১১-০৫-২৪ তারিখে প্রতিদিনের মত ব্যাটারি চালিত ইজিবাইক চালাতে বের হয় সাংবাদিকপুত্র আরমান, সে আর বাড়ী ফিরে না আসলে তার বাবা সাংবাদিক তপু টুঙ্গিপাড়া থানায় গিয়ে বিষয়টি মৌখিক ভাবে জানান।পর দিন ১২ তারিখে দুপুরে দাড়িয়ারকুল শ্মশানঘাট এলাকা থেকে আরমানের মরদেহ উদ্ধার করে পুলিশ । পরে এই ঘটনায় একটি হত্যা মামলা দ্বায়ের করেন তার বাবা তপু শেখ।

পরে ১৬ তারিখে ঘটনার সাথে জড়িত সাইফুল নামে এক যুবককে আটক করে পুলিশ, বাকীদের দ্রুত গ্রেফতার করতে মানববন্ধন করে আরমানের স্বজন।

এসময় প্রেসক্লাব গোপালগঞ্জের সভাপতি মোঃ জুবায়ের হোসেন, রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ আরিফুল হক আরিফ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ,প্রেসক্লাব গোপালগঞ্জের যুগ্ম মহাসচিব জয়ন্ত শিরালী, গোপালগঞ্জ টিভি অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুব হোসেন সারমত,বাংলাদেশ মফসল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এ জেড আমিনুজ্জামান রিপন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক পলাশ সিকদার, জার্নালিস্ট ফেডারেশনের সভাপতি আজিজুর রহমান রনি , সাংবাদিক মাহমুদুর রহমানসহ কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক নেতারা আগামী সাত দিনের মধ্যে আরমান হত্যাকারীদের গ্রেফতার করতে না পারলে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী দেওয়া হয় এ মানববন্ধন কর্মসূচি থেকে।

 

আমাদের ফেসবুক পেইজ