টি-টোয়েন্টি বিশ্বকাপে ডার্কহর্স পাকিস্তান


Buriganga News প্রকাশের সময় : মে ২৮, ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন /
টি-টোয়েন্টি বিশ্বকাপে ডার্কহর্স পাকিস্তান

স্পোর্টস ডেস্ক : আয়ারল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ জিতলেও ইংল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজে ১-০ তে পিছিয়ে পাকিস্তান। তারপরও বাবর আজমের দলকেই বিশ্বকাপের ডার্কহর্স মনে করেন অস্ট্রলিয়ার সাবেক ওপেনার ম্যাথু হেইডেন।

পাকিস্তানের বোলিং আক্রমণকে সবার থেকে এগিয়ে রাখছেন হেইডেন। অবসর ভেঙে ফিরেছেন মোহাম্মদ আমির। তাছাড়া চোট কাটিয়ে ফিরেছেন নাসিম শাহ। সঙ্গে আছেন ইনফর্ম শাহিন আফ্রিদি। তাদের নিয়ে গড়া পেস আক্রমণ বিশ্বকাপে পাকিস্তানকে এগিয়ে রাখবে বলে বিশ্বাস হেইডেনের।

এ প্রসঙ্গে তিনি বলেন, যখন বিশ্বকাপের কথা আসে পাকিস্তান সবসময়ই ডার্ক হর্স। তাদের পেস বোলিং আক্রমণ দুর্দান্ত, সেখানে শাহীন শাহ আফ্রিদি আছে। গত বিশ্বকাপে নাসিম শাহ খেলতে পারেনি। সে দারুণভাবে কামব্যাক করেছে। সেই সঙ্গে মোহাম্মদ আমির ও হারিস রউফ ফর্মে রয়েছে। সব মিলিয়ে পাকিস্তানের বোলিং আক্রমণ অনেক শক্তিশালী।

সাবেক এই ওপেনার বলেন, তাদের সেরা তিন ব্যাটার বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও ফখর জামান। সবসময়ের মতো তাদের সবচেয়ে বড় চিন্তার কারণ তাদের ফিল্ডিং। আশা করছি এটা এই বছরে তাদের পারফরম্যান্সকে ক্ষতিগ্রস্থ করবে না। তারা খুবই ভালো দল এবং তারা এমন একটি দল যাদের দিকে নজর রাখতে হবে এই টি-টোয়েন্টি বিশ্বকাপে।

 

আমাদের ফেসবুক পেইজ