সিসি ক্যামেরা কার্যক্রম উদ্বোধন


Buriganga News প্রকাশের সময় : মে ২৯, ২০২৪, ৪:৩৯ অপরাহ্ন /
সিসি ক্যামেরা কার্যক্রম উদ্বোধন

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : মাদারীপুর জেলা পুলিশের তত্ত্বাবধানে ও মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃক জেলা শহরে অপরাধ দমন ও নিয়ন্ত্রন কার্যক্রম মনিটারিং করার জন্য বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সিসি টিভি স্থাপন সম্পন্ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

জানা গেছে, বিভিন্ন অপরাধ, সন্ত্রাসী মূলক কর্মকান্ড, ঝড়গা- বিবাদ, সড়ক দুর্ঘটনায় রোধে মাদারীপুর শহরের প্রধান প্রধান পয়েন্টে এবং শেখ হাসিনা মহাসড়ককে প্রায় ৭০ লাখ টাকা ব্যায়ে ২৬০ টি সিসি ক্যামেরার মাধ্যমে পুরো শহর সিসি ক্যামেরার আওতায় নিয়ে এসেছে মাদারীপুর জেলা পুলিশ।

দুপুরে মাদারীপুর পুলিশের কার্যালয়ে সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ ও বাস্তবায়ন কক্ষ উদ্বোধন করেন মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, মাদারীপুর পুলিশ সুপার মো. মাসুদ আলম, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মাদারীপুর পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, মাদারীপুর জেলাকে অপরাধ, সন্ত্রাসী মূলক কর্মকান্ড, চুরি, ডাকাতি প্রতিহত করার জন্য আমরা প্রথম পর্যায়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে ২৬০ টি সিসি ক্যামেরা স্থাপন করেছি। এই ক্যামেরা স্থাপনে যারা সহযোগিতা করেছেন তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। পরবর্তী পর্যায়ে পুরো জেলাকে সিসি ক্যামেরার আওতায় আনার পরিকল্পনা আমাদের আছে।

আমাদের ফেসবুক পেইজ