শাকিবের সঙ্গী ইধিকা


Buriganga News প্রকাশের সময় : জুন ২, ২০২৪, ৬:১০ অপরাহ্ন /
শাকিবের সঙ্গী ইধিকা

বিনোদন ডেস্ক : ‘প্রিয়তমা’ সিনেমার মাধ্যমে শাকিব খান ও কলকাতার অভিনেত্রী ইধিকা পাল জুটি বেঁধে অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছিলেন । এই ছবি দিয়েই ইধিকার বড় পর্দায় ক্যারিয়ার শুরু হয়েছে ছবিটি দিয়ে। এরপর দুজনেই ব্যস্ত, তবে আলাদাভাবে। এক হওয়া হয়নি নতুন কোনো কাজে। নতুন খবর হলো ফের এক সিনেমায় দেখা যাবে শাকিব-ইধিকাকে।

বরবাদ’ শিরোনামের সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন নাট্য পরিচালক মেহেদী হাসান হৃদয়।সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। সূত্রগুলোর দাবি, সেপ্টেম্বর থেকে ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুরু হবে শুটিং। শাকিব-ইধিকা ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন মিশা সওদাগর।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টরা এখনই আনুষ্ঠানিক কোন বক্তব্য দিতে রাজি না হলেও জানা গেছে সিনেমাটির অন্যতম প্রযোজক মাস্টার কমিউনিকেশন।

প্রসঙ্গত, গেল বছর ঈদে মুক্তি পায় তরুণ পরিচালক হিমেল আশরাফ পরিচালিত সিনেমা ‘প্রিয়তমা’। সিনেমাটিতে শাকিব খানের সঙ্গে ছিলেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। প্রথম সিনেমাতেই জনপ্রিয়তার তুঙ্গে ওঠে শাকিব-ইধিকা জুটি। তারপর বাংলাদেশের ‘কবি’ নামের এক সিনেমায় শরিফুল রাজের বিপরীতে অভিনয় করেছেন ইধিকা।

আমাদের ফেসবুক পেইজ