জেনিফার লোপেজের কনসার্ট বাতিল


Buriganga News প্রকাশের সময় : জুন ৬, ২০২৪, ১:০১ অপরাহ্ন /
জেনিফার লোপেজের কনসার্ট বাতিল

বিনোদন ডেস্ক : বহুল প্রত্যাশিত গ্রীষ্মকালীন কনসার্ট বাতিল করেছেন যুক্তরাষ্ট্রের পপ তারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। একটি বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে কনসার্ট আয়োজক সংস্থা লাইভ নেশন এন্টারটেইনমেন্ট।

সংস্থাটি জানায়, জেনিফার লোপেজের ‘দিস ইজ মি লাইভ’ কনসার্ট বাতিল করা হয়েছে। কারণ, ওই সময় সন্তান, পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন এই গায়িকা। এ ছাড়া যারা ইতোমধ্যে জেনিফার লোপেজের পারফরম্যান্স দেখবেন বলে টিকেট কেটেছেন, তারা অর্থ ফেরত পাবেন বলেও নিশ্চিত করেছে প্রতিষ্ঠানটি।

পাশাপাশি ভক্তদের জন্য জেনিফার লোপেজের একটি বার্তাও তারা তুলে ধরা হয়েছে। সেখানে তিনি বলেছেন, আপনাদের হতাশ করার জন্য আমি খুবই বিব্রত। এই খবরে কেবল আপনাদেরই মন ভেঙে গেছে তা নয়, এ ঘোষণা দিতে আমার হৃদয়ও দুঃখভারাক্রান্ত হয়েছে।

তবে আমি প্রতিজ্ঞা করছি, পরেরবার সবাই মিলে একসঙ্গে গাইব। ভুলবেন না আপনাদের সবাইকে আমি ভীষণ ভালোবাসি। এদিকে নেটদুনিয়ায় অনেকে বলছেন, আশানরূপ টিকেট বিক্রি না হওয়ায় বাতিল করা হয়েছে জেনিফার লোপেজের কনসার্ট।

জানা গেছে, আগামী ২৬ জুন পর্যন্ত যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে কনসার্ট হওয়ার কথা ছিল এই গায়িকার। শুরু হওয়ার কথা ছিল ফ্লোরিডার অরল্যান্ডো থেকে। শেষ কনসার্টের তারিখ ছিল ৩১ আগস্ট।

১০ বছর বিরতির পর গত ১৬ ফেব্রুয়ারি মুক্তি পায় জেনিফার লোপেজের নবম স্টুডিও অ্যালবাম ‘দিজ ইজ মি নাউ’। ২০২২ সালের আগস্টে কাজ শুরু হওয়া অ্যালবামটির রেকর্ড শেষ হয়েছিল গত বছরের ২৯ জুন।

বেন অ্যাফ্লেকের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন হলো আলোচনায় এসেছেন জেনিফার লোপেজ। হলিউডের এই তারকা দম্পতির মধ্যে বিচ্ছেদ হয়েছে বলে খবর ছড়িয়েছে। কারণ অনেক দিন প্রকাশ্যে একসঙ্গে দেখা যাচ্ছে না তাদের। তবে একসঙ্গে থাকা কিংবা বিচ্ছেদ নিয়ে এখন পর্যন্ত গণমাধ্যমে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি দুইজনের কেউই।

সূত্র: ভ্যারাইটি

আমাদের ফেসবুক পেইজ