বিষাক্ত গ্যাসে একজনের মৃত্যু


Buriganga News প্রকাশের সময় : জুন ১১, ২০২৪, ১:৪৭ অপরাহ্ন /
বিষাক্ত গ্যাসে একজনের মৃত্যু

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : রাজধানীর আদাবরের বেড়িবাঁধে কেমিক্যাল ড্রামের লিকেজ থেকে নিঃসরিত বিষাক্ত গ্যাসে কবির হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন।নিহত কবির লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সোনাপুর গ্রামের মৃত শফিউল্লাহর ছেলে। তিনি আদাবর এলাকায় মামাতো ভাইয়ের বাসায় বেড়াতে এসেছিলেন।

আজ (১১জুন) সকাল ৭টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নিহতের মামাতো ভাই রুহুল আমিন জানান, গত কয়েকদিন আগে কবির ঢাকায় তার বাসায় বেড়াতে আসেন। সকালের দিকে আদাবর বেড়িবাঁধে হাঁটতে বেরিয়েছিলেন।

এ সময় রাস্তায় একটি দোকানের পাশের কয়েকটি কেমিক্যালের ড্রাম কে বা কারা রেখে যায়। এ সময় ওই কেমিক্যালের ড্রাম থেকে নিঃসরিত গ্যাসে পথচারীদের কয়েকজন অসুস্থ হয়ে এদিক-ওদিক ছোটাছুটি শুরু করেন। তার ভাইও এই গ্যাসের গন্ধে অচেতন হয়ে পড়েন। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জানান তার ভাই আর বেঁচে নেই।

চিকিৎসকের বরাত দিয়ে কবির হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

আমাদের ফেসবুক পেইজ