সুখে-দুঃখে সব সময় আপনাদের পাশে থাকব: সালমা ইসলাম এমপি


Buriganga News প্রকাশের সময় : মার্চ ২৭, ২০২৩, ৬:৩৬ অপরাহ্ন /
সুখে-দুঃখে সব সময় আপনাদের পাশে থাকব: সালমা ইসলাম এমপি

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক: যমুনা গ্রুপের চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, আমার স্বামী বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম সারাজীবন আপনাদের পাশে ছিলেন।

দোহার নবাবগঞ্জের যেকোনো দুর্যোগে, সুখ ও দুঃখে আপনাদের পাশে দাঁড়িয়েছেন। আমিও তার সহধর্মিণী হিসেবে বিগত সময়ে আপনাদের পাশে ছিলাম, এখনো আছি ইনশাল্লাহ।

সোমবার দুপুরে ঢাকার নবাবগঞ্জ উপজেলার সাতটি ইউনিয়নে নিজস্ব অর্থায়নে শাড়ি বিতরণকালে তিনি এসব কথা বলেন। সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম বলেন, সামনে আসছে পবিত্র ঈদুল ফিতর। আর এই ঈদুল ফিতরের আনন্দকে ভাগাভাগি করে নিতে আপনাদের মুখে হাসি দেখতে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। আপনারা ভালো থাকলে আমিও ভালো থাকি। আমি আপনাদের সুখ শান্তি ও কল্যাণ কামনা করছি। তিনি উপস্থিত জনসাধারণকে পবিত্র রমজান ও ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

এ সময় সালমা ইসলাম এমপি আরও বলেন, আপনারা জানেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাসের মতো মহামারি মোকাবিলা করেও দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। আমাদেরও দেশকে এগিয়ে নিতে জনগণের কল্যাণে মানুষের পাশে থেকে কাজ করার মনোভাব নিয়ে রাজনীতি করতে হবে ও এগিয়ে আসতে হবে। দেশ ও জনগণের ভাগ্যের উন্নয়নে কাজ করতে হবে।

এদিন সালমা ইসলাম এমপি নবাবগঞ্জের চুড়াইন, গালিমপুর, আগলা, বাহ্রা, বক্সনগর, শোল্লা, কৈলাইল ইউনিয়নের জনসাধারণের মাঝে জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কয়েক হাজার শাড়ি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয় পার্টির সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, জাতীয় পার্টির নেতা এমএ মজিদ, মুরাদ মিয়া, মান্নান মাস্টার, আনোয়ার হোসেন মোড়ল, মো. আলী খান, টিপু মিয়া, কফিল উদ্দিন, আইনুল চৌধুরী, জিয়া খান, মতিন মেম্বার, দেলোয়ার হোসেন মেম্বার, তাজুল ইসলাম, মতিন মেম্বার, মো. মহসিন মিয়া, ফরিদ মেম্বার, মো. বাহার উদ্দিন, খায়রুল ইসলাম, মো. সাবুল, মো. আক্তার মেম্বার, মো. সেলিম, মাহিন হোসেন, আব্দুর রহমান প্রমুখ।

আমাদের ফেসবুক পেইজ