রয়্যাল বিষয়টা কি সত্যিকার অর্থে আমি তা জানি না: সারা


Buriganga News প্রকাশের সময় : মার্চ ৩১, ২০২৩, ১:৫০ অপরাহ্ন /
রয়্যাল বিষয়টা কি সত্যিকার অর্থে আমি তা জানি না: সারা

বুড়িগঙ্গা অনলাইন ডেস্ক: সারা আলী খান, বলিউডের এই সময়ের প্রতিষ্ঠিত নায়িকা। তার আরও একটি পরিচয় রয়েছে, তিনি সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির কন্যা। তার দাদি শর্মিলা ঠাকুর, দাদা পতৌদির শেষ নবাব মনসুর আলী খান। নবাব পরিবারের সন্তান হলেও নিজেকে তা ভাবেন না অভিনেত্রী সারা আলী খান। গণমাধ্যমে আলাপকালে এমনটাই জানান সারা।

তার ভাষায় ‘মানুষ যখন এটা (নবাব পরিবারের মেয়ে) ভাবে তখন আমার খুব হাসি পায়। আমি নিজেকে নবাব পরিবারের মেয়ে মনে করি না। মুম্বাইয়ের জুহুতে মায়ের সঙ্গে জীবনের অধিকাংশ সময় কাটিয়েছি। বান্দ্রার বাড়িতে বাবার সঙ্গে দেখা করতে যেতাম। আমি ছুটি কাটিয়েছি অন্ধ্রপ্রদেশ, হিমাচল, কেদারনাথ, জম্মু এবং কাশ্মীরে। ‘রয়্যাল’ বিষয়টা কি সত্যিকার অর্থে, আমি তা জানি না।’

২০০৪ সালে সাইফ আলী খান আর অমৃতা সিংয়ের বিয়েবিচ্ছেদ হয়। এরপর থেকে আলাদা থাকেন তারা। মেয়ে সারা আলী খান ও সারার ভাই ইব্রাহিম আলী খান, দুজনেই বড় হয়েছেন মা অমৃতা সিংয়ের কাছে। সারা আলী খানের পরবর্তী সিনেমা ‘গ্যাসলাইট’। পবন কৃপলানি পরিচালিত সিনেমা প্রযোজনা করেছেন রমেশ তাওরানি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি, চিত্রাঙ্গদা সিং। আগামী ৩১ মার্চ ডিজনি ও হটস্টারে মুক্তি পাবে এটি।

আমাদের ফেসবুক পেইজ