আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান এম এম এনামুল হক আর নেই


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ২, ২০২৩, ১০:১২ পূর্বাহ্ন /
আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান এম এম এনামুল হক আর নেই

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক সময়ের আলোর সম্পাদকমণ্ডলীর সভাপতি এম এম এনামুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার দিবাগত রাত ১১টা ১৮ মিনিটে রাজধানীর গুলশানের নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দৈনিক সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ জানান, রোববার সকাল ১০টায় গুলশান সোসাইটি মসজিদে (৬৯ নং রোড) দেশের স্বনামধন্য এই ব্যবসায়ীর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তার লাশ বনানী কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে স্বজন ও আমিন মোহাম্মদ গ্রুপের কর্মীদের মধ্যে নেমে আসে শোকের ছায়া।শীর্ষ এই ব্যবসায়ীর মৃত্যুর খবরে রাতেই গুলশানে তার বাসভবনে ছুটে যান নিজ হাতে গড়া বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা। ব্যবসায়ী অঙ্গনেও নেমে আসে শোকের ছায়া।

এম এম এনামুল হক ১৯৫৮ সালের ১ ডিসেম্বর মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার দক্ষিণ মেদিনীপুর গ্রামে সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। দেশের অন্যতম আবাসন শিল্প প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রুপ প্রতিষ্ঠার পাশাপাশি সফল এই ব্যবসায়ী ইসলামের খেদমতসহ নানা সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করেন।

 

আমাদের ফেসবুক পেইজ