নড়াইলে ১৭ বোতল ফেনসিডিলসহ আটক ১


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২৩, ১২:৩৭ অপরাহ্ন /
নড়াইলে ১৭ বোতল ফেনসিডিলসহ আটক ১

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক: নড়াইলে ১৭ বোতল ফেনসিডিলসহ মোঃ জাকির হোসেন জাকার (৫৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। সে নড়াইল সদর উপজেলার পেড়লী উত্তরপাড়া গ্রামের মৃত সুলতান গোলদারের ছেলে। পঙ্গু এই ব্যক্তি ইজিবাইক চালানোর আড়ালে মাদক ব্যবসা করেন। শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে নড়াইল সদর উপজেলার পেড়লী গ্রামে অভিযান চালিয়ে পিবিএম ঈদগাহের কাছ থেকে তাকে আটক করা হয়।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে ডিবি পুলিশের পরিদর্শক মোঃ সাজেদুল ইসলামের দিক-নির্দেশনায় এসআই (নিঃ) সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ নড়াইল সদর উপজেলার পেড়লী গ্রামে অভিযান চালিয়ে পিবিএম ঈদগাহের নিকট থেকে তাকে আটক করে। এ সময় আসামির দেখানো মতে তার নিজ খড়ের গাদার মধ্য থেকে ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন দীর্ঘদিন যাবৎ যশোর থেকে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয় করে নড়াইল সদর থানার বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছেন। তার নামে নড়াইল সদর থানায় ৩ টি মাদক মামলা ও ২ টি বিশেষ ক্ষমতা আইন মামলার এজাহার নামীয় আসামি। এছাড়া যশোর শার্শা থানায়ও তার নামে বিশেষ ক্ষমতা আইনে ১ টি মামলা রয়েছে।

নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাজেদুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় জেলা পুলিশ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে।

 

আমাদের ফেসবুক পেইজ