বেঁচে থেকে লাভ কী: স্বস্তিকা


Buriganga News প্রকাশের সময় : অক্টোবর ৬, ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন /
বেঁচে থেকে লাভ কী: স্বস্তিকা

বিনোদন ডেস্ক : টালিউডে ঠোঁটকাটা হিসেবে বেশ পরিচিত স্বস্তিকা মুখার্জি। যে কোনো অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে পিছপা হন না এই অভিনেত্রী। তাছাড়া কাজের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও নানান সমালোচনা রয়েছে তার। তবে কোনো কিছুতেই যেন হার না মানা কিংবা দমে যাওয়ার মানুষ নন তিনি।

তাই পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালে নারী চিকিৎসককে ধর্ষণের পর হত্যার ঘটনায় প্রতিবাদে রাজপথে নেমেছিলেন স্বস্তিকা। দুর্নীতির বিপক্ষে আওয়াজ তোলায় সমালোচনার মুখে পড়তে হয় তাকে। অন্যদিকে পূজায় সিনেমা রিলিজের কারণেও কটাক্ষ সহ্য করতে হয় অভিনেত্রীকে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে নানান বিষয় নিয়ে কথা বলেন স্বস্তিকা। আলাপচারিতার এক পর্যায় আরজিকর আন্দোলনে তাকে নিয়ে ট্রোল করা প্রসঙ্গে জানতে চাইলে অভিনেত্রী বলেন, আমি এত কষ্ট পাই। মনে হয় মরে যাই। বেঁচে থেকে কী লাভ, এটাই মনে হয়।

ইন্ডাস্ট্রিতে কারও সঙ্গে প্রেম করেছেন কী না? এমন প্রশ্নের জবাবে স্বস্তিকা বলেন, না, এক্কেবারেই না। এ জীবনে আমি কোনদিন এই ইন্ডাস্ট্রিতে একটাও প্রেম করিনি। আর করবও না।

যদিও স্বস্তিকার সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছিল অনেক অভিনেতারই। সে তালিকায় রয়েছে অভিনেতা জিৎ, পরমব্রত চট্টোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায়ের নাম।

তবে ইন্ডাস্ট্রিতে বন্ধুর অভাব নেই স্বস্তিকা। এ প্রসঙ্গে তিনি বলেন, এত বন্ধু রয়েছে যে আমি গুণে শেষ করতে পারব না। সত্যি বলতে আমার কোনো বন্ধু নেই।

আমাদের ফেসবুক পেইজ