জয়পুরহাটে শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ গ্রেফতার


Buriganga News প্রকাশের সময় : মে ১২, ২০২৪, ৫:৩৩ অপরাহ্ন /
জয়পুরহাটে শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ গ্রেফতার

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : জয়পুরহাটে শাশুড়িকে হত্যার অভিযোগে ছেলের বউ মুনি আক্তার নীলাকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সকালে পাঁচবিবি উপজেলার হরেন্দা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মুনি আক্তার নীলা হরেন্দা গ্রামের রবিউল ইসলামের স্ত্রী।

মামলার এজাহারে জানাযায়, শনিবার সন্ধ্যার দিকে আড়াই বছরের শিশু নাতনীকে ভাত খাওয়ানোকে কেন্দ্র করে শাশুড়ি রোকেয়া বেগম ও তাঁর ছোট ছেলের বউ মুনি আক্তার নীলার মাঝে ঝগড়াঝাটি হয়। একপর্যায়ে ছেলের বউ শ্বাশুরির মাথার চুল চেপে ধরে টানাহেঁচড়া করতে থাকে। এসময় ছেলের বউ শাশুড়িকে জোড়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তখন ঘরের দরজার সঙ্গে ধাক্কা লেগে গুরুত্বর আহত হন শাশুড়ি। এদিকে খবর পেয়ে আহত মাকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন ছেলে। সেখানে রোগীর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। পরে রাত নয়টার দিকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে মারা যান শাশুড়ি।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান , এ ঘটনায় শ্বশুর হাসেন আলী বাদী হয়ে পাঁচবিবি থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত ছেলের বউ মুনি আক্তারকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আমাদের ফেসবুক পেইজ