গৃহবধূর আত্মহত্যা পারিবারিক বিরোধে


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ৩, ২০২৩, ৬:৫৪ অপরাহ্ন /
গৃহবধূর আত্মহত্যা পারিবারিক বিরোধে

 

বুড়িগঙ্গা নিজেস্ব ডেস্ক : নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জেরে মোসলিমা খাতুন (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে । ঘটনাটি ঘটেছে রবিবার বেলা সোয়া ১১ টার দিকে উপজেলার ১২ নং কাঁশোপাড়া ইউনিয়নের ছোট চক চম্পক গ্রামে। নিহত গৃহবধূ একই উপজেলার শুটকীবাদাল গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী এবং চকচম্পক গ্রামের আব্দুল মোমিনের মেয়ে বলে জানা গেছে।

স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে এসে সবার অগোচরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে মোসলিমা খাতুন । প্রায় ৪/৫ বছর পূর্বে সে সিরাজুল ইসলামের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু বিয়ের পর হতে তাদের দাম্পত্য জীবনে পারিবারিক কলোহ লেগেই থাকতো। এসব কারণে গত ৪/৫ যাবৎ সে তার বাবার বাড়িতেই অবস্থান করছিলো। পরবর্তীতে তাকে তার বাবার বাড়ির লোকজন স্বামীর বাড়িতে যাওয়ার জন্য চাপ সৃষ্টি করে। কিন্তু সে আর কখনোই তার স্বামীর বাড়িতে যাবে না বলে সবার অগোচরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জানান স্থানীয়রা।

এবিষয়ে জানার জন্য মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ আলম সিদ্দিকী’র মোবাইল ফোনে একাধিকবার ফোন দেওয়ার পরেও তিনি ফোনটি রিসিভ না করায় তার মন্তব্য পাওয়া যায় নি। অপরদিকে একই থানার ওসি- তদন্ত, মেহেদী মাসুদকে ফোন দিলে তিনি জানান যে, বিষয়টি তিনি অবগত নয়।

আমাদের ফেসবুক পেইজ