ছোট ভাই খুন বড় ভাইয়ের হাতে


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২৩, ১১:০২ পূর্বাহ্ন /
ছোট ভাই খুন বড় ভাইয়ের হাতে

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : ভোলার বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে খুন হলেন আপন ছোট ভাই। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার কাচিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে।

নিহত ভাইয়ের নাম সালেম মুন্সি (৫৮)। তিনি ইউনিয়নের মৃত আমির হোসেনের ছোট ছেলে । এ ঘটনায় পুলিশ বড় ভাই নসু মুন্সিকে (৬০) আটক করেছে। থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে নিহত সালেম মুন্সির ছাগলে বড় ভাই নসু মুন্সির সিম গাছ খেয়ে ফেলে। এতে দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই নসু মুন্সি ছোট ভাই সালেম মুন্সির ওপর চড়াও হয়ে বুকের ওপর উঠে লাথি ও ঘুসি মারে। এতেও ছোট ভাইয়ের মৃত্যু না হলে এক পর্যায়ে শ্বাসরোধ করে ছোট ভাইকে হত্যা করে।

স্থানীয়রা থানায় খবর দিলে ওসি মনির হোসেন মিয়া, পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রাজিবসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে অভিযান চালিয়ে নসু মুন্সিকে আটক করেন। নিহত সালেম মুন্সির স্ত্রী জয়তুন বিবি জানান, এর আগেও বড় ভাই নসু মুন্সি তার স্বামীর ওপর কয়েকবার হামলা চালিয়েছেন। তিনি দাবি করেন তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় থানায় নিহতের স্ত্রী জয়তুন বিবি বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। বড় ভাই নসু মুন্সিকে গ্রেফতার করা হয়েছে।

আমাদের ফেসবুক পেইজ