গাজীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ নিহত-২


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২৩, ১০:৪৬ পূর্বাহ্ন /
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ নিহত-২

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র ও পোশাক কারখানার শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। গত রোববার বিকালে শ্রীপুর উপজেলার তেলিহাটি এবং গাজীপুর মেট্রো সদর থানার রাজেন্দ্রপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত কলেজছাত্র নাসির উদ্দিন (১৮) শ্রীপুর উপজেলার সাইটালিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তিনি মাওনা পিয়ার আলী ডিগ্রী কলেজের উচ্চমাধ্যামিক শ্রেণীর প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল। আর নিহত পোশাক শ্রমিক মো. আরিফ (৩৫), বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

আহত আব্দুর রাজ্জাক (২৬) ভোলা সদর উপজেলার আলকি গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তাকে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) কবির হোসেন জানান, নাসির উদ্দিন মোটরসাইকেলে করে তার মামা বাড়ি শ্রীপুরের নয়নপুর গ্রাম থেকে নিজ বাড়ি সাইটালিয়া গ্রামে যাচ্ছিলেন। জৈনাবাজর—শ্রীপুর সড়কের তেলিহাটি (কাজীবাড়ী) পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। মোটরসাইকেল থেকে সিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই নাসিরের মৃত্যু হয়। পরে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ তার লাশ হস্তান্তর করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপির) সদর থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, আরিফ এবং তার সহকর্মী আব্দুর রাজ্জাক ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকার স্কয়ার ফ্যাশন কারখানায় চাকুরি করেন। তারা মোটরসাইকেলে করে গত রোববার বিকেলে জামিরদিয়া থেকে গাজীপুর যাচ্ছিলেন। ঢাকা—ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তায় পড়ে যায়। এ সময় পেছন থেকে আসা দ্রুত গতির অজ্ঞাত একটি বাস আরিফকে চাপা দিয়ে যায়। এতে করে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি ওই কারখানার সুইং সেকশনের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। পেছনে বসে থাকা সহকর্মী আব্দুর রাজ্জাক সড়ক থেকে পাশের জঙ্গলে ছিটকে পড়ে আহত হন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আমাদের ফেসবুক পেইজ