মাছ ধরতে গিয়ে দস্যুদের হামলায় জেলে নিহত


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২৩, ১২:১৯ অপরাহ্ন /
মাছ ধরতে গিয়ে দস্যুদের হামলায় জেলে নিহত

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : মুন্সিগঞ্জে মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে জলদস্যুদের হামলায় নূরুল ইসলাম হাওলাদার নামে এক জেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। সোমবার ভোরে মুন্সিগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের চরআব্দুল্লাহ এলাকার মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

নূরুল ইসলামের ছেলে সুমন হাওলাদার জানান, প্রতিদিনের মতো গত রোববার গভীর রাতে তার বাবা নূরুল ইসলাম ও চাচা মোহাম্মদ আলী হাওলাদার একসঙ্গে মেঘনা নদীতে মাছ ধরতে যান। ভোরে মাছ ধরে ফিরে আসার সময় সংঘবদ্ধ জলদস্যুরা তাদের নৌকায় হামলা চালিয়ে নগদ টাকা, মাছ ও জাল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এ সময় বাধা দিলে জলদস্যুরা লাঠি দিয়ে দুজনকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এতে নূরুল ইসলাম হাওলাদার মাথায় গুরুতর আঘাত পেয়ে নদীতে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মোহাম্মদ আলী হাওলাদারও আহত হয়েছেন বলে জানান সুমন হাওলাদার। এ বিষয়ে মুন্সিগঞ্জ সদরের চর আব্দুল্লাহপুর নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ হাসান দেওয়ান দৈনিক বাংলাকে জানান, নূরুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর তার ছেলেকে নিয়ে আমরা ঘটনাস্থলে যাচ্ছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ফেসবুক পেইজ