মিয়ানমার বিজিপির সঙ্গে সাক্ষাৎ , সীমান্ত পরিদর্শনে বিজিবি প্রধান


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০২৩, ১:৫৯ অপরাহ্ন /
মিয়ানমার বিজিপির সঙ্গে সাক্ষাৎ , সীমান্ত পরিদর্শনে বিজিবি প্রধান

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির বিভিন্ন ইউনিটের অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক কার্যক্রম দেখতে ৩৪ বিজিবির অধীনস্থ ঘুমধুম বিওপি পরিদর্শন করেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে নাইক্ষ্যংছড়ি সীমান্তে ঘুমধুম এলাকা পরিদর্শন করেন। এর আগে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) ও শাহপরীর দ্বীপ বিওপি পরিদর্শন করেন তিনি। বিজিবি জানায়, বিজিবি মহাপরিচালক নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্ত পরিদর্শন করেছেন। এ সময় পাশাপাশি মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। বাংলাদেশ ও মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়ন ও পারস্পরিক সৌহার্দ্য বৃদ্ধির লক্ষ্যে ঘুমধুম বাংলাদেশ-মিয়ানমার ফ্রেন্ডশিপ ব্রিজের নিকট প্রতিপক্ষ মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) নম্বর-২ এর অধিনায়ক লে. কর্নেল ক্যায়া নাইং স্যুয়েসহ অন্যান্য অফিসারবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

কর্মকর্তা মো. শরীফুল ইসলাম জানান, বিজিবি মহাপরিচালক আসন্ন চৈত্র সংক্রান্তি, পহেলা বৈশাখ ও বিজু উৎসব উপলক্ষে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর সদস্যদেরকে শুভেচ্ছা উপহার প্রদান করেন এবং তাদের সঙ্গে ফটোসেশনে অংশগ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ) কক্সবাজার রিজিয়ন কমান্ডার, রামু সেক্টর কমান্ডার, কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধিনায়কসহ বিজিবি ও বিজিপি’র অন্যান্যরা।

আমাদের ফেসবুক পেইজ