কুতুবদিয়া ছাত্রলীগের নতুন কমিটি


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০২৩, ৭:২৭ অপরাহ্ন /
কুতুবদিয়া ছাত্রলীগের নতুন কমিটি

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : দুপুরের বেশ আগে থেকে বড়ঘোপ স্টিমারঘাটে শত শত নেতাকর্মীদের ভীড় করা শুরু। সময়ের সঙ্গে জনস্রোত রূপ নেয় জোয়ারে। হাতে হাতে ফুল,কণ্ঠে স্লোগানে স্লোগানে ‘‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ‘বাংলাদেশ ছাত্রলীগ, নেতা মোদের শেখ মুজিব’। তখন বাংলাদেশ ছাত্রলীগ কুতুবদিয়া উপজেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটির প্রতেককে স্বাগত জানানো হচ্ছে ফুলের মালায়।

গত সোমবার বিকালে কক্সবাজার থেকে কুতুবদিয়া বড়ঘোপ স্টিমারঘাটে পৌঁছলে নবগঠিত কমিটির আহ্বায়ক মহিদুল হাসান হান্নান,যুগ্ম আহ্বায়ক তারেক আজিজ কুতুবী,শরীফ নেওয়াজ জুয়েল,মোহাম্মদ নুরুল আলম,মুরিদুল আলম মামুন,সেলিম রেজা ও সদস্য ওপেল শরিফ, মুহতামিম আল মুহিব ফাহিমকে বরণ করে নেন নেতাকর্মীরা। পরে,স্টিমারঘাট থেকে আহবায়ক কমিটির নেতাদের নিয়ে একটি বিশাল শোডাউন উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ধূরুং বাজারে গিয়ে শেষ হয়।

এসময় কমিটির আহ্বায়ক মহিদুল হাসান হান্নান বলেন, দীর্ঘ ৭ বছর পর কমিটি গঠিত হওয়ায় নেতাকর্মীরা খুবই উৎফুল্ল। জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনানসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা এবং একটি স্মার্ট ইউনিট হিসেবে গড়ে তোলার পাশাপাশি আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগ।

উল্লেখ্য, গত শুক্রবার বাংলাদেশ ছাত্রলীগ কুতুবদিয়া উপজেলা শাখার মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী তিন মাসের জন্য আহবায়ক কমিটি অনুমোদন দেন এবং জুলাই মাসে সম্মেলনের আয়োজন করতে নির্দেশনা দিয়েছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

আমাদের ফেসবুক পেইজ