ঘরে পড়ে আছে স্ত্রীর মরদেহ , স্বামী নামাজে


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৩, ১১:২৯ পূর্বাহ্ন /
ঘরে পড়ে আছে স্ত্রীর মরদেহ , স্বামী নামাজে

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : সাভারের বিরুলিয়া ইউনিয়নের বাগানবাড়ি ফকিরপাড়া এলাকার নিজ বাড়িতে প্রতিবন্ধী এক নারীকে খুন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) দিদার হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন। গত বুধবার (১২ এপ্রিল) গভীর রাতে ওই এলাকার নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত হনুফা বেগম (৪৫) হনুফা বেগম বিরুলিয়ায় স্বামী হারুন অর রশিদ তুষারের সঙ্গে বসবাস করতেন। তার এক পায়ে সমস্যা থাকায় ভালো হাঁটতে পারতেন না। নিহতের স্বামীর বরাত দিয়ে পুলিশ জানায়, গত বুধবার রাতে স্বামী হারুন ওর রশিদ তুষার তারাবির নামাজে যান। নামাজ শেষে ঘরে ফিরে দেখেন স্ত্রীর দেহ বিছানার ওপর পরে আছে। এ সময় স্থানীয়দেরকে জানালে থানায় খবর দেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শুধু হনুফাকে খুন করা হয়েছে। কিন্তু ঘরের সবকিছু ঠিকঠাক আছে। কিছুই নেওয়া হয়নি।

সাভার মডেল থানার উপপরিদর্শক ও বিরুলিয়া ফাঁড়ির ইনচার্জ দিদার হোসাইন জানান, গত বুধবার রাতে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট থেকে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি নিশ্চিত হওয়া যাবে।

আমাদের ফেসবুক পেইজ