বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ২ চালকের


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৩, ১২:১২ অপরাহ্ন /
বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ২ চালকের

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : দিনাজপুরের বিরামপুরে একটি মিনি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন চালক নিহত হয়েছেন। রোববার সকাল ৬টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের দিওড় নামক স্থানে এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন।

নিহতরা হলেন- বাসের চালক দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার কবিরাজহাট এলাকার আব্বাস আলীর ছেলে গোলাম রব্বানী (৩৮) এবং ট্রাকচালক ব্রাহ্মণবাড়িয়া জেলার আজাদ (৩৭)। দুজনের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। পুলিশ জানায়, দিনাজপুর থেকে একটি সবজিবাহী মিনি ট্রাক রাজধানী ঢাকার দিকে যাচ্ছিল, এ সময় অপর দিক থেকে আসা দিনাজপুরগামী নাবিল পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক এবং বাসচালক দুইজনই মারা যান। এ ঘটনায় হেলপারসহ আহত ১২ জনকে স্থানীয়রা উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. মনিরা পারভিন জানান, দুইজন চালকই ঘনাস্থলে মারা যান এবং আহত ১২ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর পর ৭ জন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে যায় এবং আরও ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহীম মেডিকেল কলেজে পাঠানো হয়।

বিরামপুর থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, সকালে একটি মিনি ট্রাক এবং একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ দুটি পুলিশ হেফাযতে রাখা হয়েছে।

আমাদের ফেসবুক পেইজ