লালমনিরহাটের রেল যোগাযোগ বন্ধ


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৩, ৭:০৪ অপরাহ্ন /
লালমনিরহাটের রেল যোগাযোগ বন্ধ

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় সারাদেশের সঙ্গে লালমনিরহাটের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুর ২টার দিকে লালমনিরহাট-রংপুর রেলরুটের মহেন্দ্রনগর স্টেশন এলাকায় বগি লাইনচ্যুত হয়।

জানা গেছে, সকাল ১১টায় দিনাজপুরের পার্বতীপুর থেকে লালমনিরহাটের উদ্দেশে যাত্রা শুরু করে কমিউটার-থ্রি লোকাল ট্রেন। ট্রেনটি তিস্তা স্টেশন অতিক্রম করে দুপুর ২টার দিকে মহেন্দ্রনগর স্টেশন এলাকায় পৌঁছালে ট্রেনটির সর্বশেষের বগিটি লাইনচ্যুত হয়। এতে হতাহতের ঘটনা না ঘটলেও লাইন এবং ট্রেনের একটি বগির দরজা জানালার আংশিক ক্ষতি হয়েছে। এ ঘটনার পর থেকে রেলওয়ের বিভাগীয় শহর লালমনিরহাটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

এ বিষয়ে লালমনিরহাট রেলওয়ে স্টেশন মাস্টার জামিল উদ্দিন আহমেদ বলেন, কমিউটার-থ্রি লোকাল ট্রেনটি মহেন্দ্রনগর স্টেশনের কাছাকাছি এলে এর বগি লাইনচ্যুত হয়। এখন আমাদের প্রধান কাজ, বগিটি উদ্ধার করে এ রুটে রেল যোগাযোগ স্বাভাবিক করা। কারণ যাত্রীরা অপেক্ষায় রয়েছেন। এ ঘটনার জন্য কেউ দায়ী কি না খতিয়ে দেখা হচ্ছে। কেউ দায়ী হলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের ফেসবুক পেইজ