বাসের সঙ্গে মুখোমুখি মোটরসাইকেলের সংঘর্ষ নিহত ২


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২৩, ২:৩৪ অপরাহ্ন /
বাসের সঙ্গে মুখোমুখি মোটরসাইকেলের সংঘর্ষ নিহত ২

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : দিনাজপুর মহাসড়কের বিসমিল্লাহ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মামা ভাগিনা নিহত হয়েছে।

নিহত মামার নাম বাবুল হোসেন (৫৬) সে দিনাজপুর সদরের শশরা ইউনিয়ন ভূমি অফিসের তওসিলদার হিসেবে কর্মরত ছিলেন। দিনাজপুর পৌরসভা এলাকার রামনগর মহল্লার ডাক্তার আসির উদ্দিনের ছেলে। নিহত ভাগিনার নাম মোঃ সোহান (৩৫), সে দিনাজপুর বিরল উপজেলার গোবিন্দপুর মেহেরবাগ গ্রামের মোঃ মাসুম রানার ছেলে।

আজ বুধবার সকাল সাড়ে দশটার দিকে দিনাজপুর ফুলবাড়ী মহাসড়কের চুনিয়া পাড়া মোড়ে এই সড়ক দুর্ঘটনা ঘটে। দিনাজপুর কোতোয়ালি থানার ইন্সপেক্টর তদন্ত গোলাম মাওলা শাহ সড়ক দুর্ঘটনায় মামা ভাগিনা নিহত হওয়ার সংবাদ নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ ইন্সপেক্টর গোলাম মাওলা বলেন বগুড়া থেকে ছেড়ে আসা বিসমিল্লাহ পরিবহনের একটি যাত্রীবাহী বাস দিনাজপুরে উদ্দেশ্যে রওনা হয় এবং দিনাজপুর রামনগর নিচ বাসা থেকে মোটরসাইকেল যোগে মামা বাবুল হোসেন ও ভাগিনা সোহান হোসেন কর্মস্থল ইউনিয়নে যাওয়ার পথে দিনাজপুর সদরের চুনিয়াপাড়া মোড়ে পৌঁছলে বিসমিল্লাহ পরিবহনের যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মোটরসাইকেল আরোহী দুজন যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়।

পুলিশ সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে এবং ঘাতক বিসমিল্লাহ পরিবহনের যাত্রীবাহী বাসটিকে আটক করলেও চালক ও সুপার ভাইজার এবং হেলপার পালিয়ে যায়। এ ব্যাপারে কোতোয়ালি থানায় পৃথক পৃথক দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করেন তিনি।

আমাদের ফেসবুক পেইজ