বিএনপি-জামাতিদের রাজনীতি হলো বাংলাদেশবিরোধী রাজনীতি: নাছিম


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২৩, ৩:০৬ অপরাহ্ন /
বিএনপি-জামাতিদের রাজনীতি হলো বাংলাদেশবিরোধী রাজনীতি: নাছিম

এম রহমান  : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাংলাদেশের নবনির্বাচিত রাষ্ট্রপতির প্রতি আনুগত্য নাই, তার আনুগত্য পাকিস্তানের রাষ্ট্রপতির প্রতি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। এ সময় তাকে পাকিস্তান ফিরে যাওয়ারও অনুরোধ জানান তিনি।

গত মঙ্গলবার বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের জনসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। পাইকপাড়া আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন মিয়ার সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি-জামাতিদের রাজনীতি হলো বাংলাদেশবিরোধী রাজনীতি, সংবিধানবিরোধী রাজনীতি। এদেশে গণতন্ত্র শক্তিশালী হোক, এটা বিএনপি চায় না। যে কারণে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নবনির্বাচিত রাষ্ট্রপতির প্রতি কোনো আনুগত্য নেই, শ্রদ্ধাবোধ নেই।

জনসভায় নবনির্বাচিত রাষ্ট্রপতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের আহ্বান জানান নাছিম।

নাছিম আরও বলেন, তার (ফখরুলে) শ্রদ্ধাবোধ হলো পাকিস্তানের প্রতি। তার মতে পাকিস্তান হলো ভালো দেশ। তাই তিনি পাকিস্তানে ফিরে যাক এবং সে দেশের রাষ্ট্রপতির প্রতি আনুগত্য প্রকাশ করুক।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, রাজৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সিদ্দিকুর রহমান, রাজৈর পৌরসভার মেয়র নাজমা রশীদ প্রমুখ।

আমাদের ফেসবুক পেইজ