ভয়ঙ্কর মৃত্যু নারী ইনফ্লুয়েন্সারের


Buriganga News প্রকাশের সময় : জুলাই ১৮, ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন /
ভয়ঙ্কর মৃত্যু নারী ইনফ্লুয়েন্সারের

বিনোদন ডেস্ক : বর্তমানে রিল বা ভিডিও বানিয়ে অনেকেই ভাইরাল হচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে ভিডিও বানাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে জীবনপ্রদীপও নিভে যাচ্ছে কারও কারও। এবার রিল বানাতে গিয়ে ভয়ঙ্কর মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক নারী ইনফ্লুয়েন্সার।ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ওই নারী ইনফ্লুয়েন্সারের নাম আনভি।

গত ১৬ জুলাই মহারাষ্ট্রের রায়গড়ের কাছে কুম্ভে জলপ্রপাতে সাত বন্ধুর সঙ্গে একটি ট্রিপে যান তিনি। ১৭ জুলাই সকালে একটি ভিডিও বানানোর সময় জলপ্রপাতের ৩০০ ফুট গভীর খাদে পড়ে যান আনভি।পরে স্থানীয় কর্তৃপক্ষ দ্রুত পদক্ষেপ নেয় এবং তাদের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে ছুটে যায়। কোস্ট গার্ড, কোলাদ উদ্ধারকারী দল এবং মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ পর্ষদের কর্মীদের কাছ থেকে অতিরিক্ত সহায়তাও চাওয়া হয়েছিল।

উদ্ধারকারী এক কর্মী বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই বুঝতে পারি যে, মেয়েটি প্রায় ৩০০-৩৫০ ফুট নিচে পড়ে গিয়েছে। এমনকি তার কাছে পৌঁছানোর পরও তাকে উঠিয়ে নিয়ে আসা কঠিন ছিল, কারণ সে আহত ছিল এবং প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল। পরে একটি উল্লম্ব কপিকল ব্যবহার করে তাকে বের করা হয়েছে।ছয় ঘণ্টার উদ্ধার অভিযানের পর সেখান থেকে বের করে আনা হয় আনভিকে।

দ্রুত তাকে মানাগাঁও মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানেই মারা যান তিনি। গুরুতর আঘাতের কারণে আনভির মৃত্যু হয়েছে জানা গেছে।প্রসঙ্গত, আনভি একজন ভ্রমণ পিপাষু। পাশপাশি ইনফ্লুয়েন্সার হিসেবে পরিচিতি রয়েছে তার। বর্ষা উপভোগের জন্য, কুম্ভে জলপ্রপাতের সৌন্দর্য তুলে ধরার প্রয়াসে জীবন হারালেন তিনি। আনভির মৃত্যুতে গভীরভাবে শোকপ্রকাশ করেছেন তার অনুরাগীরা।

আমাদের ফেসবুক পেইজ