পরিবারসহ পদ্মা সেতুতে নব নির্বাচিত রাষ্ট্রপতি


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২৩, ৪:৩৭ অপরাহ্ন /
পরিবারসহ পদ্মা সেতুতে নব নির্বাচিত রাষ্ট্রপতি

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি মো. শাহাবুদ্দিন শপথ গ্রহণের একদিন পরই বাঙালির স্বপ্নজয়ের পদ্মা সেতু অতিক্রম করলেন। পদ্মা সেতুর মাওয়া টোল প্লাজার ৬ নম্বর লেন দিয় রাষ্টপ্রধান সেতুতে প্রবেশ করেন সকাল পৌনে ১১ টায়।

প্রচন্ড দাবদাহ সত্ত্বেও ১০ টা ৫০ মিনিট থেকে ৫ মিনিট সেতুর মাঝামাঝি গাড়ি থামিয়ে সেতু এবং গ্রীষ্মে পদ্মা রুপ উপভোগ করেন তিনি। রাষ্ট্রপতির সাথে তার স্ত্রী ও পুত্র ছিলেন।

এরপর ১১ টা ১ মিনিটে রাষ্ট্রপতির বহরের ২৬টি গাড়িই সেতু অতিক্রম করে শ্রদ্ধা নিবেদনে যান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে। দেশের নতুন রাষ্ট্রপতির পদ্মা সেতু অতিক্রম নিয়ে পদ্মা পারের মানুষ উচ্ছ্বসিত।

এসব তথ্য দিয়ে মুন্সীগঞ্জের পুলিশ সুপার মাহফুজুর রহমান আল মামুন বলেন, মহামান্য রাষ্ট্রপতি মো. শাহাবুদ্দিনের আগমন উপলক্ষ্যে নিরাপত্তার দায়িত্বটুকু মুন্সীগঞ্জ পুলিশ আনন্দের সাথে করেছে। মহামান্য রাষ্ট্রপতি শপথ নেওয়ার পর এবারই প্রথম পদ্মা সেতু পার হয়ে টুঙ্গীপাড়া যাচ্ছেন। সেজন্য তাঁর পার হওয়ার যে নিরাপত্তা ব্যবস্থা সেটা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে করা হয়েছে। আমরা সর্বোচ্চ নিরাপত্তা দিয়েই মহামান্য রাষ্ট্রপতিকে পার করতে পেরেছি।

সেতুটির স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনের পর ১৩ বার পদ্মা সেতু অতিক্রম করেছেন। সরকার প্রধান সাত বার মাওয়া টোল দিয়ে দিয়ে সেতু অতিক্রম করেন। আর ছয় বার জাজিরার টোল প্লাজা দিয়ে সেতু অতিক্রম করেন।

আমাদের ফেসবুক পেইজ