লবণ আমদানি বন্ধ রাখায় চাষীদের সর্বোচ্চ বিক্রির সুযোগ- আশেক


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৩, ১১:৩০ পূর্বাহ্ন /
লবণ আমদানি বন্ধ রাখায় চাষীদের সর্বোচ্চ বিক্রির সুযোগ- আশেক

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : বিদেশ থেকে লবণ আমদানি বন্ধ রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠপর্যায়ে চাষিদের সর্বোচ্চ ৫০০ টাকায় লবণ বেচাবিক্রির সুযোগ করে দিয়েছেন। যার কারণে গত মৌসুমে তুলনায় ৩০-৩৫ হাজার মেট্রিক টন লবণ উৎপাদন হয়েছে বলে মন্তব্য করেছেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।

গত বুধবার উপজেলার ধুরুং আদর্শ উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও উত্তর লেমশীখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাকে অভ্যর্থনা অনুষ্ঠানে বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এর আগে মুসলমানদের সর্বশ্রেষ্ঠ ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ দ্বীপের ধূরুং বাজারে সর্বস্তরের জনসাধারণের সঙ্গে এ শুভেচ্ছা বিনিময় করেন।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোর্শেদুল আলমের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সেলিম বাহাদুরের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার দীপংকর তঞ্চঙ্গ্যা, কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, সাধারণ সম্পাদক হাজী তাহের,জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম ভুট্টো,বড়ঘোপ ইউপি চেয়ারম্যান আবুল কালাম, কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান আজমগীর মাতবর সহকারী কমিশনার (ভূমি) জর্জ মিত্র চাকমা,, দক্ষিণ ধূরুং ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদসহ অনেকে।

পরে, ধূরুং ছমদিয়া আলিম মাদ্রাসার শতবর্ষ পূর্তি অনুষ্ঠানে যোগ দেন এমপি আশেক ।

আমাদের ফেসবুক পেইজ