স্থগিত ৯ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা


Buriganga News প্রকাশের সময় : জুলাই ১৫, ২০২৪, ৪:০১ অপরাহ্ন /
স্থগিত ৯ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : দেশের ৯টি কৃষি বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ‘কৃষি গুচ্ছ’র ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ২০ জুলাই এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ৭০ হাজারের বেশি শিক্ষার্থী এ পরীক্ষায় অংশ নিতে আবেদন করে অনিশ্চয়তায় পড়েছেন।আজ সোমবার (১৫ জুলাই) চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কৃষি বিজ্ঞান বিষয়ে ডিগ্রি প্রদানকারী ৯টি পাবলিক বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির জন্য আগামী ২০ জুলাই অনুষ্ঠিতব্য ভর্তি পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে।

আজ বেলা ১১টায় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. এ এস এম লুৎফুল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরবর্তীতে পরীক্ষার নতুন সময়সূচি জানিয়ে দেওয়া হবে।

এবার কৃষি গুচ্ছের ভর্তি কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম লুৎফুল আহসান।

আমাদের ফেসবুক পেইজ