নরেন্দ্র মোদি স্টেডিয়ামে জমকালো অনুষ্ঠানে আইপিএলের উদ্বোধনী মঞ্চ মাতালেন অরিজিৎ, তামান্না, রাশ্মিকা


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১, ২০২৩, ১২:৫০ অপরাহ্ন /
নরেন্দ্র মোদি  স্টেডিয়ামে  জমকালো অনুষ্ঠানে আইপিএলের উদ্বোধনী মঞ্চ মাতালেন অরিজিৎ, তামান্না, রাশ্মিকা

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ফিরেছে নিজের সেই চেনা পুরোনো রূপে। গতকাল শুক্রবার (৩১ মার্চ) অনুষ্ঠিত হয়েছে আইপিএলের ১৬তম আসরের প্রথম ম্যাচ। তবে এ ম্যাচের আগে অনুষ্ঠিত হয়েছে ৫০ মিনিটের জাকজমকপূর্ণ এক উদ্বোধনী অনুষ্ঠান। যাতে কানায় কানায় ভর্তি ছিল স্টেডিয়াম।

গতকাল ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে জমকালো অনুষ্ঠান। যাতে মনোরঞ্জন করেছেন তামান্না ভাটিয়া, রাশ্মিকা মান্দানা ও অরিজিৎ সিং। এদিন ৫০ মিনিটের অনুষ্ঠানের শুরুতে মঞ্চ মাতাতে আসনে অরিজিৎ সিং। দর্শকদের তার সুরের জাদুতে ভাসান তিনি।

তবে তিনি শুধু মঞ্চেই সীমাবদ্ধ ছিল না বরং গলফ কার্টে করে ঘুরে বেড়িয়েছেন সারা মাঠ জুড়ে। সে সময় ভারতের জাতীয় পতাকা ও দশটি আইপিএল দলের পতাকা নিয়ে স্বেচ্ছাসেবীরা ঘুরলেন তার পিছু পিছু। এর আগে মঞ্চে উঠে তিনি কেশরিয়া গান ধরেন যার সুরে গলা মেলাল কানায় কানায় ভরা গ্যালারি। এরপর চান্না মেরেয়া, কবিরার মতো সুপারহিট সব গান উপহার দেন বলিউডের এই তারকা শিল্পী।

মঞ্চ থেকে নামার পর অরিজিৎ জানান এত দর্শকের সামনে কখনো লাইভ অনুষ্ঠান করেননি তিনি। অরিজিতের পরই মঞ্চের দখল নিলেন তামান্না ভাটিয়া। টানা ১০ মিনিট মঞ্চে ঝড় তোলেন দক্ষিণী এই নায়িকা। এরপর মঞ্চে আসেন আরেক দক্ষিণী নায়িকা রাশ্মিকা। তার মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই যেন আহমদাবাদে ফেরে পুষ্পার শ্রীবল্লি ও সদ্য অস্কার জেতা ‘আরআরআর’ ছবির গান নাটু নাটু।

উদ্বোধনী অনুষ্ঠান শেষেই মাঠে গরায় এবারের আইপিএলের মাঠের খেলা। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয়েছিল গত আসরের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস ও চেন্নাই সুপার কিংস।

আমাদের ফেসবুক পেইজ