বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধ করা আমাদের সৌভাগ্য: ফিরোজ রশিদ


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ২, ২০২৩, ১০:৫৮ পূর্বাহ্ন /
বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধ করা আমাদের সৌভাগ্য: ফিরোজ রশিদ

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ এমপি বলেছেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশ স্বাধীন করেছি। এটি আমাদের সৌভাগ্য।

গতকাল শনিবার রাজধানীর ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিজ নামে ‘বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশিদ’ মিলনায়তনের উদ্বোধন অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে তিনি এ কথা বলেন।

ফিরোজ রশিদ বলেন, বীর মুক্তিযোদ্ধারা আমাদের সূর্যসন্তান। মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের ইতিহাসকে স্মরণীয় করে রাখতে সব মুক্তিযোদ্ধার নামে দেশে রাস্তাঘাট করা হবে। এ বিষয়ে একটি আইন সংসদে পাসের অপেক্ষায় রয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও হাসপাতাল গভর্নিং বোর্ডের সদস্য গাজী সরোয়ার হোসেন বাবু বলেন, এই হাসপাতালের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার তীক্ষ্ণ দৃষ্টি আছে। এ কারণে তিনি হাসপাতালটির বরাদ্দ বাড়িয়ে সেবার মান আরও ভালো করার সুযোগ করে দিয়েছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ অধ্যাপক ডা. শামসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. ইফফাত আরা, ঢাকা বিশ্ববিদ্যালয় চিকিৎসা অনুষদের ডিন ডা. শাহরিয়ার নবী। এ ছাড়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্যানেল মেয়র শহিদুল্লাহ মিনু, ৪২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিম, ডা. মাকসুদুল আলমসহ গভর্নিং বডির অন্য সদস্য এবং ন্যাশনাল মেডিকেল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

আমাদের ফেসবুক পেইজ