হাহাকার আর কান্নার রোল: শাকিব খান


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ৫, ২০২৩, ৩:৫৩ অপরাহ্ন /
হাহাকার আর কান্নার রোল: শাকিব খান

বিনোদন ডেস্ক : রাজধানীর বঙ্গবাজার মার্কেটের আগুন দীর্ঘ প্রায় সাড়ে ৬ ঘণ্টা চেষ্টার পর নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে লাগা আগুনে প্রায় পাঁচ হাজার দোকান ভস্মীভূত হয়েছে।

টানা তিন বছরের মন্দার পর ঈদ সামনে রেখে ব্যাপক প্রস্তুতি ছিল পোশাকের সবচেয়ে বড় পাইকারি মার্কেট বঙ্গবাজারের ব্যবসায়ীদের। নিজেদের গোছানো পুঁজি, আত্মীয় স্বজনের কাছ থেকে ঋণ, ব্যাংক ও এনজিও থেকে ঋণ নিয়ে এবার ব্যবসায় বিনিয়োগ ছিল সর্বোচ্চ। কিন্তু দেশের স্মরণকালের সবচেয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে সর্বস্ব হারিয়ে নিঃস্ব। চোখে শুধু অন্ধকার।

ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনায় দেশের সাধারণ মানুষের মতোই ব্যথিত হয়েছেন তারকারাও। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই প্রকাশ করেছেন তাদের অনুভূতি। তেমনি ক্ষতিগ্রস্তদের জন্য ধৈর্য ধারণের প্রার্থনা জানিয়ে অনুভূতি প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান।

কাঁদছে শহর, চারপাশে হাহাকার আর কান্নার রোল! হাজারও মানুষ ও তাদের পরিবারের স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে। পবিত্র মাহে রমজানের দিনে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হওয়া সবাইকে মহান আল্লাহ ধৈর্য ধারণ করার শক্তি দান করুন।’

আমাদের ফেসবুক পেইজ