Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ন /

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের মাননীয় হুইপ মাহাবুব আরা বেগম গিনি সম্পর্কে গাইবান্ধা জেলা হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক চঞ্চল সাহার(ফ্যালানু) কটুক্তি ও বিভিন্ন অপপ্রচারের প্রতিবাদে সনাতনী ধর্মাবলম্বী জনসাধারণ মানববন্ধন,বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে।

গত সন্ধ্যায় গাইবান্ধা জেলা শহরের ডিবি রোডে গানাসাস মার্কেট সংলগ্ন এ প্রতিবাদ সমাবেশে গাইবান্ধার বিভিন্ন এলাকা থেকে হিন্দু সম্প্রদায়ের শত শত লোকজন অংশগ্রহণ করেন।

সমাবেশে হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সঞ্জিবন দেব রকির সঞ্চালনায় ও গাইবান্ধা কলেজ পাড়া সনাতনী সংঘের সভাপতি বীরেন্দ্রনাথের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল পরবর্তি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,সমীরণ সরকার,কলেজ পাড়া সনাতনী সংঘের সাধারণ সম্পাদক বিমল দাস,যুগ্ম সাধারণ সম্পাদক রতন কুমার,রামচন্দ্রপুরের শ্রীমতি মিনু রাণী মহন্ত,শান্ত সাহা,শ্যামল সরকার,কৌশিক সরকার,সঞ্জয় কুমার বর্মণ,সুকুমার দাস,অর্জুনসহ হিন্দু সংগঠনের নেতাকর্মীরা।
এই বিক্ষোভের প্রতি সংহতি প্রকাশ করেছে সনাতনী অধিকার আদায় পরিষদ পলাশবাড়ীর নেতৃবৃন্দ।

উল্লেখ্য,গাইবান্ধা সদর হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের সম্মেলনের বিশেষ অতিথির বক্তব্যে হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা সাধাঃসম্পাদক শ্রী চঞ্চল সাহা(ফ্যালানু) ব্যাক্তিগত ক্ষোভের বশবর্তী হয়ে গাইবান্ধার মাটি ও মানুষের প্রিয় নেত্রী সদর আসনের সংসদ সদস্য মাননীয় হুইপ মাহবুব আরা বেগম গিনি সম্পর্কে মিথ্যা,ভিত্তিহীন,বানোয়াট ও ষড়যন্ত্রমূলক কটুক্তি অপপ্রচার চালিয়ে বিভ্রান্তিকর মন্তব্য করে। এ বিষয়ে সনাতনীদের মাঝে ব্যাপক ক্ষোভের সুষ্টি হয়, তারই প্রতিবাদে এই মানববন্ধন ও বিক্ষোব সমাবেশ।

বক্তারা বলেন, মাননীয় এমপি মহোদয় গিনি আপা আমাদের হিন্দুদের উন্নয়ন কল্পে অনেক কিছু করেছেন।তাঁর অবদান ভোলার মত নয়। তাকে নিয়ে কটুক্তি ও অপপ্রচার আমরা মানতে পারি না।

কীভাবে চঞ্চল সাহার(ফ্যালানু) মতো বিতর্কিত ব্যাক্তি এমন ধৃষ্টতাপূর্ণ মন্তব্য করেন!
অনতিবিলম্বে চঞ্চল সাহা(ফ্যালানু) কে প্রকাশ্যে ভুল স্বীকার করে ক্ষমা চাইতে হবে।সনাতনীদের পক্ষ থেকে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমাদের ফেসবুক পেইজ