বগুড়ায় রথযাত্রায় বিদ্যুতায়িত হয়ে নিহত অন্তত ৫


Buriganga News প্রকাশের সময় : জুলাই ৮, ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন /
বগুড়ায় রথযাত্রায় বিদ্যুতায়িত হয়ে নিহত অন্তত ৫

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : বগুড়া সদরে রথযাত্রায় বিদ্যুতায়িত হয়ে অন্তত ৫ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ৩০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। রোববার বিকেলে এ দুর্ঘটনা হয়। ৫ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম। আহতদের বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতরা হলেন- শাজাহানপুরের রনজিতা (৬০), আদমদীঘির নরেশ মহন্ত (৬০), সদর উপজেলার আতসী রানী (৪০), শিবগঞ্জের অলক কুমার (৪২) এবং অজ্ঞাত আরেক নারী।প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে শহরের সেউজগাড়ী ইসকন মন্দির থেকে রথযাত্রা শুরু হয়। আমতলা মোড় এলাকায় পৌঁছলে রথের গম্বুজটি রাস্তার ওপরে থাকা হাইভোল্টেজ বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসে। সঙ্গে সঙ্গে তারে আগুন লেগে যায়। এ সময় রথে থাকা এবং আশপাশের অন্তত ৩৫ জন আহত হন।

আহতদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক পাঁচজনকে মৃত ঘোষণা করেন।
জেলা প্রশাসক জানিয়েছেন, আহতদের মধ্যে যাদের অবস্থা বেশি খারাপ তাদের ঢাকা শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে পাঠানো হচ্ছে। তিনি জানান, নিহত পরিবারগুলোকে সৎকার বাবদ ২৫ হাজার টাকা ও আহতদের চিকিৎসার জন্য আর্থিকসহ সব ধরনের ব্যবস্থা করা হবে।

আমাদের ফেসবুক পেইজ