শুভশ্রীর মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন


Buriganga News প্রকাশের সময় : সেপ্টেম্বর ১২, ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন /
শুভশ্রীর মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন

বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। স্বামী নির্মাতা রাজ চক্রবর্তী ও দুই ছেলে-মেয়েকে নিয়ে বেশ সুখেই সংসার করছেন তিনি। কয়েকদিন আগেও মেয়েকে নিয়ে ফোটোশুট করেছেন শুভশ্রী। সেখানে ইয়ালিনিকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। তবে ওই ছবিতে মেয়ের মুখ দেখা যায়নি। অবশেষে মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন শুভশ্রী।

বর্তমানে ইয়ালিনির বয়স দশ মাস। সে নিজের পায়ে দাঁড়াতেও শিখে গিয়েছে। গত ১১ সেপ্টেম্বর নিজের ইনস্টাগ্রামে ইয়ালিনির কয়েকটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেন শুভশ্রী। ওই ছবিতে দেখা যায়, ইয়ালিনির সামনেই দাঁড়িয়ে আছে তার দাদা ইউভান।

এর আগে, কখনও ইয়ালিনির ছোট্ট মুঠি, কখনও তার খুদে পায়ের ছবি, কখনও বা তার চুলের ঝুঁটি— এমন নানান মুহূর্ত নেটিজেনদের সঙ্গে ভাগ করে নেন শুভশ্রী। কিন্তু অভিনেত্রীর ভক্তরা অপেক্ষায় প্রহর করেছিলেন, কবে দেখা যাবে ইয়ালিনির মুখের ছবি।

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজকে বিয়ে করেন অভিনেত্রী। তারপর করোনা পরিস্থিতির সময় প্রথমবার মা হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। ২০২৩ সালের ৩০ নভেম্বর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মেয়ে ইয়ালিনিকে জন্ম দেন অভিনেত্রী।

শুভশ্রীর পরবর্তী সিনেমা ‘বাবলি’। এটি নির্মাণ করেছেন রাজ। সিনেমায় আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন শুভশ্রী। অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন সৌরসেনী মৈত্র। কিন্তু সিনেমাটি মুক্তির আগে থেকেই ভারত জুড়ে শুরু হয় আরজি কর-কাণ্ডের প্রতিবাদ। আন্দোলনে রাজপথে নেমেছিলেন শুভশ্রী নিজেও।

আমাদের ফেসবুক পেইজ