কৃষক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


Buriganga News প্রকাশের সময় : এপ্রিল ১৯, ২০২৩, ৬:৩৮ অপরাহ্ন /
কৃষক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বুড়িগঙ্গা নিউজ ডেস্ক : ১৯ এপ্রিল বাংলাদেশ কৃষক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগ, পটুয়াখালী জেলা শাখার উদ্যোগে এক আলোচনা সভা, জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বুধবার সকাল ১০ টায় আলোচনা সভার সভাপতিত্ব করেন পটুয়াখালী জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য গাজী আলী হোসেন এবং সঞ্চালনা করেন পটুয়াখালী জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য সরদার সোহরাব হোসেন।

এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা কৃষক লীগের সহ-সভাপতি নূরে আলম জলিল, সহ-সভাপতি অ্যাড. রাধা কৃষ্ণ সদাই, যুগ্ম-সাধারন সম্পাদক অ্যাড. মাহমুদুল হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. হুমায়ুন কবির বাদশা, সাংগঠনিক সম্পাদক প্রভাষক মোঃ ফরিদ উদ্দিন, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও কালিকাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোসাঃ সালমা জাহান, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুস শাকুর, সহ-দপ্তর সম্পাদক মোঃ আবুবকর মাতবর, সদস্য মোঃ রুহুল কুদ্দুস, পটুয়াখালী সদর উপজেলা কৃষক লীগের আহবায়ক মোঃ আবুল কালাম তালুকদার, সদর উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মোঃ সিদ্দিকুর রহমান, পটুয়াখালী পৌর কৃষক লীগের আহবায়ক মোঃ শহিদুল ইসলাম, পৌর কৃষক লীগের সদস্য সচিব মোঃ জহিরুল ইসলাম এবং বিভিন্ন ইউনিয়ন কৃষক লীগের নেতৃবৃন্দ সহ কৃষক লীগের অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

আমাদের ফেসবুক পেইজ